ঘোষনা:
শিরোনাম :
নীলফামারী উত্তরণ নার্সিং এন্ড মিডওয়াইফারি ইনস্টিটিউটের আন্তর্জাতিক নার্সেস দিবস পালিত সাতক্ষীরায় ২০ মেট্রিক টন অপরিপক্ক আম জব্দের পর তা বিনষ্ট নীলফামারী সদর উপজলোর মনোনয়ন যাচাই শেষ, এক চেয়ারম্যান প্রার্থির মনোনয়ন অবৈধ নীলফামারীতে মহান মে দিবস পালিত নীলফামারীতে গচ্ছিত জামানত ও পি.এফ এর টাকা উদ্ধারের দাবীতে প্রোণ অফিস ঘেরাও। নীলফামারীতে সাংবাদিকের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ। নীলফামারী জলঢাকার পৌরসভায় নোভা বিজয়ী নীলফামারীর জলঢাকা উপ-নির্বাচনে বিএনপি প্রার্থির পক্ষে প্রচারণা, এমপির বিরুদ্ধে সংবাদ সম্মেলন। নীলফামারীতে সাংবাদিক নির্যাতনের ঘটনাকে ভিন্নখাতে প্রবাহিত করতে সাংবািদকের নামে থানায় মিথ্যা চাঁদাবাজি মামলা নীলফামারীতে সাংবাদিককে হামলার সুষ্ঠ বিচারের দাবীতে স্বারকলিপি প্রদান।
ডোমারে মাদ্রাসা ছাত্র শুভ নিখোঁজ ।

ডোমারে মাদ্রাসা ছাত্র শুভ নিখোঁজ ।

রতন কুমার রায়,ডোমার-নীলফামারী ,
নীলফামারীর ডোমারে নাবিল ইসলাম শুভ(১৪)নামের এক মাদ্রাসা ছাত্র তিনদিন ধরে নিখোঁজ রয়েছে। নিখোঁজ শিশুটি ডোমার উপজেলার পাঙ্গাঁ মটুকপুর ইউনিয়নের মটুকপুর মধ্যপাড়া গ্রামের সবুজ হোসেনের ছেলে এবং একই এলাকার উত্তর মটুকপুর বায়তুন নুর হাফেজিয়া মাদ্রাসা ও এতিম খানার হেফজ বিভাগের শিক্ষার্থী।
ছেলেটির বাবা সবুজ হোসেন মঙ্গলবার(৩ সেপ্টেম্বর) ডোমার থানায় একটি সাধারন ডায়েরী করেছেন। নিখোঁজ শিশুটির বাবা জানান,আমার ছেলে উত্তর মটুকপুর বায়তুন নুর হাফেজিয়া মাদ্রাসা ও এতিম খানায় লেখাপড়া করে। গত ১সেপ্টেম্বর আমার শ্যালক মনছুর আলী সকাল ১০টার দিকে তাকে মাদ্রাসায় রেখে আসে। ওইদিন দুপুরে মাদ্রাসা সুপার নাবিলকে মাদ্রাসায় না পেয়ে আমার স্ত্রীকে ফোন করে জানায়। এর পর থেকে আমরা তাকে খুঁজতে থাকি।
পরে তার আত্মীয় স্বজনসহ অনেক জায়গায় খোঁজাখুজি করে তাকে না পেয়ে ডোমার থানায় সাধারন ডায়েরী করেন। শিশুটির গায়ের রং শ্যামলা,মুখের আকৃতি গোলাকার, উচ্চতা ৪ফুট,তার পড়নে ছিলো কলাপাতা রংয়ের হাফহাতা গেঞ্জি ও পায়জামা,পায়ে লাল রংয়ের বাটা স্যান্ডেল ছিলো। ডোমার থানার সাধার ডায়েরী নং-১১৬ তারিখ-০৩/০৯/২০১৯ইং।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST